ই-পেপার | বুধবার , ৩রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ খামারী কাজী এম এম শাহেদ মিয়া

নিজস্ব প্রতিবেদক , সিলেট :

হবিগঞ্জে উলামায়ে মাশায়েখ ও ইমাম সম্মেলন ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৪ নভেম্বর) হবিগঞ্জ শিল্পকলা মিলনায়তনে জেলার জাতীয় ইমামদের নিয়ে অনুষ্ঠিত সমাবেশে হবিগঞ্জ জেলার ইসলামিক ফাউন্ডেশন উপ-পরিচালক মোহা. মনিরুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ এড. আবু জাহির এমপি।

 

বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ পৌর মেয়র আতাউর রহমান সেলিম। পরে জেলার শ্রেষ্ট ইমামদের মধ্যে জাতীয় পুরুষ্কার হিসেবে প্রাপ্ত ২১,৮০০ টাকার চেক ও সম্মাননা পদক জাতীয় বিজয়ী ইমামদের হাতে তুলে দেন অতিথিরা। এরই সাথে নবীগঞ্জ উপজেলার কাজী এম এম শাহেদ মিয়া জেলার শ্রেষ্ঠ খামার প্রতিষ্ঠাকারী হিসেবে প্রথম স্থান অর্জন করে জাতীয় পদক সম্মাননা পুরুষ্কারে ভূষিত হওয়ায় তার হাতে ক্রেষ্ট ও সম্মাননা তোলে দেন অতিথিরা।

 

উল্লেখ্য, পুরুষ্কারটি প্রধানমন্ত্রী নিজে দেয়ার কথা ছিল আয়োজিত জাতীয় ইমাম সম্মেলন ও পুরস্কার বিতরণ ২০২৩ এবং ৬ষ্ট পর্যায়ে ৫০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের শুভ উদ্বোধন ৩০ অক্টোবর ২০২৩ অনুষ্ঠানে বঙ্গবন্ধু বাংলাদেশ-চীন মৈত্রী প্রদর্শনী কেন্দ্র নারায়ণঞ্জে। সময় স্বল্পতার জন্য শুধু জাতীয় পুরুষ্কারের তিনজন ইমাম ও বিশ্বজয়ী তিনজন হাফিজে কুরআনকে দিয়ে অন্যদের পুরুষ্কার স্ব স্ব জেলার কর্মকর্তাদের দায়িত্বে নিজ নিজ পুরুষ্কার গ্রহণের জন্য বলে দেন।