ই-পেপার | শনিবার , ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

ফেনী বিএনপির সদস্য সচিব আলালসহ ৫ নেতা জামিনে মুক্ত

মোঃ আবদুর রহিম চৌধুরী,ফেনী:

 

জামিনে মুক্ত হয়ে পাগলা মিয়ার (র.) মাজার জিয়ারত করেন বিএনপি নেতারা

ফেনী জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলালসহ পাঁচ নেতা জামিনে মুক্তি পেয়েছেন। বুধবার (২৫ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে ফেনী কারাগার থেকে তাদের মুক্তি দেওয়া হয়।

বিএনপিপন্থি আইনজীবী ও ফেনী পৌর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট মেজবাহ উদ্দিন ভূঁইয়া ঢাকা পোস্টকে এ তথ্য নিশ্চিত করেছেন।

মুক্তি পাওয়া নেতাকর্মীরা হলেন– জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল, যুগ্ম আহ্বায়ক এয়াকুব নবী, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন রিয়াদ পাটোয়ারী, সদস্য মেজবাহ মিয়াজি এবং সাবেক ছাত্রনেতা আহসান উদ্দিন সুমন।

 

এর আগে গত ২৭ জুলাই ঢাকা মিডওয়ে হোটেল থেকে ফেনী বিএনপির ২৬ জন নেতাকর্মীকে আটক করে গোয়েন্দা পুলিশ। সেখান থেকে ২ আগস্ট (বুধবার) ফেনী কারাগারে আনা হয় তাদের। পরে ৬ আগস্ট ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক কামরুল হাসানের আদালতে তাদের হাজির করা হয়। শুনানি শেষে বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

 

আইনজীবী অ্যাডভোকেট মেজবাহ উদ্দিন ভূঁইয়া ঢাকা পোস্টকে বলেন, গত ৬ আগস্ট ২৫ জন নেতাকর্মীকে আদালতে হাজির করে ১৮ জুলাই ফেনী বিএনপির পদযাত্রা কর্মসূচিকে ঘিরে দায়ের করা মামলায় গ্রেপ্তার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছিল। সেই মামলায় উচ্চ আদালত থেকে জামিন নিয়ে এই পাঁচ নেতা মুক্তি পেয়েছেন।

 

এদিকে, জামিনে মুক্ত হয়ে শহরের ইসলামপুর রোডের হজরত শাহ সৈয়দ আমির উদ্দিন ওরফে পাগলা মিয়ার (র.) মাজার জিয়ারত করেন বিএনপি নেতারা।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪