ই-পেপার | সোমবার , ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বাংলাদেশ সাংবাদিক ক্লাব-চট্রগ্রাম এর ঈদ পূণর্মিলনীও কমিটি গঠন অনুষ্ঠান সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক:সিএনএন বাংলা২৪ নগরীর সিইপিজেড মোড়স্থ স্থানীয় একটি রেস্টুরেন্টে বাংলাদেশ সাংবাদিক ক্লাব চট্রগ্রাম এর উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও মহানগরী কমিটি গঠন অনুষ্ঠান বৃহস্পতিবার (২৫মে)সকাল সাড়ে ১১টায় অনুষ্ঠিত হয়েছে।ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক খলিলুর রহমানের সভাপতিত্বে ও সহ -সাংগঠনিক সম্পাদক মোঃ জাকারিয়া হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সাংবাদিক ক্লাবের মহাসচিব এম. নজরুল ইসলাম খান।

ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে সম্মানিত বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ সাংবাদিক ক্লাবের সম্মানিত সহ-সভাপতি ও দৈনিক আজকের মানব সময় পত্রিকার সম্পাদক মোসলে উদ্দিন বাহার, বাংলাদেশ সাংবাদিক ক্লাবের সম্মানিত সহ-সভাপতি, চট্রবাণী পত্রিকার সিটি রিপোর্টার মুঃ বাবুল হোসেন বাবলা, দৈনিক অপরাধ অনুসন্ধানের পরিচালক সাংবাদিক মোঃ আমিনুল ইসলাম, সংগঠনের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শহিদুল ইসলাম সহ আরো উপস্থিত ছিলেন সাংবাদিক আবুল খায়ের,মোঃ তপু মাঝি , মোহাম্মদ রাসেল মিয়া, মোঃ স্বপন, মোহাম্মদ নূরনবী, মোহাম্মদ তরিকুল এবং বাংলাদেশ সাংবাদিক ক্লাবের বিভাগ,জেলা ও উপজেলার নেতৃবৃন্দ ও সাংবাদিকগণ।

প্রধান আলোচকের বক্তব্যে নজরুল ইসলাম বলেন, একজন সাংবাদিককে তার মূল ধারাই থেকে সব সময় সঠিক তথ্যর ভিত্তিতে নিউজ প্রকাশ করতে তার নিজের ভূমিকা পালন করতে হবে, কখনোই নিজের নীতি নৈতিকতা অন্যের কাছে বিক্রি করা যাবে না, বাংলাদেশ সাংবাদিক ক্লাবের মাধ্যমে সকল সাংবাদিক, সংবাদ কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে মাঠে কাজ করতে হবে, সকল সাংবাদিকগণ এক হয়ে সমাজের সকল তথ্যচিত্র মানুষের কাছে তুলে ধরতে হবে।

 

সভাপতির সমাপনী বক্তব্যে প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ খলিলুর রহমান বলেন, সকল সাংবাদিক নেতৃবৃন্দকে ভালো ও নৈতিক কাজে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন। তিনি আরো বলেন ,আমরা সততা ও নিষ্ঠার মাধ্যমে যদি সবাই পুরনো দিনের কথা ভুলে হাতে হাত কাধে কাধ মিলিয়ে কাজ করি ইনশাআল্লাহ আমরা এগিয়ে যেতে পারবো।,

পরিশেষে বাংলাদেশ সাংবাদিক ক্লাব চট্টগ্রাম মহানগর কমিটিতে সিনিয়র সাংবাদিক মুঃ বাবুল হোসেন বাবলা কে সভাপতি ঘোষণা করে।শীঘ্রই লিখিত ভাবে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে বলে জানিয়েছেন ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ খলিলুর রহমান।

 

এইচ এম কাদের সিএনএনবাংলা২৪