ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

জাতীয় দলে সুযোগ পাওয়ার খবর শুনে কেঁদেছেন জসওয়ালের বাবা

স্পোর্টস ডেস্ক |

অনেকটা স্বপ্নের মতোই ব্যাপার। ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য ভারতীয় টেস্ট দলে সুযোগ পেয়েছেন যশস্বী জসওয়াল।

আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের খুব কাছে দাঁড়িয়ে তিনি। এ মাসের শুরুতে অস্ট্রেলিয়ার বিপক্ষে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে খেলা ভারতীয় দলের রিজার্ভ দলে ডাক পেয়েছিলেন যশস্বী জয়সওয়াল। এবার সুযোগ হয়েছে মূল দলে।
এবার অবশ্য চেতেশ্বর পূজারাকে দল থেকে বাদ দেওয়া হয়েছে। গত এক বছরে ঘরোয়া ক্রিকেট ও ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) ভালো পারফরম্যান্স করার সুবাদে তার জায়গা নিতে পারেন যশস্বী জসওয়ালই। দলে সুযোগ পেয়ে নিজের ও পরিবারের আনন্দের কথা জানিয়েছেন তিনি।

 

পিটিআই-কে যশস্বী জয়সওয়াল বলেছেন, ‘বাবা খবরটা শুনে কাঁদতে শুরু করেছিল। মায়ের সঙ্গে তো এখনও দেখাই হয়নি। কিছু দিনের মধ্যেই আমরা মায়ের সঙ্গে দেখা করতে যাব। আমি একটু নার্ভাস ছিলাম। যতক্ষণ না জেনেছি আমার নাম দলে রয়েছে। এখন খুব ভালো লাগছে।

নিজের প্রস্তুতি নিয়ে এই ব্যাটার বলেন, ‘আমার প্রস্তুতি ভালো ছিল। সিনিয়র খেলোয়াড়দের সঙ্গে আমার যোগাযোগ রয়েছে। কথাবার্তাও হয়। সবাই পরামর্শ দিয়েছে, নিজের কাজে যেন ফোকাস করি। আমি তাদের কাছ থেকে শিখেছি শেষ পর্যন্ত নিজেকে কী ভাবে এগিয়ে নিয়ে পারবো, সেটাই আসল।

 

‘আমি জানি না, আমাকে কত নম্বরে ব্যাট করতে হবে। যেখানেই ব্যাট করি না কেন, ভালো পারফরম্যান্স করতে হবে। দেখা যাক আমি সেটা কতটা ভালো করতে পারি। আমি বিষয়টি নিয়ে খুব রোমাঞ্চিত। আমাকে যে দায়িত্ব দেওয়া হবে, আমি সেটাই ভালো ভাবে পালন করবো। ভারতীয় দলের জার্সি গায়ে মাঠে নামতে মুখিয়ে রয়েছি।

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪