ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মারধরের শিকার হলেন আইনজীবী সহকারী মান্না

শওকত আলম, কক্সবাজার :

 

টেকনাফ উপজেলার শাপলাপুর ফুটবল একাদশ আয়োজিত সেমিফাইনালে তেলিপাড়া ইয়ং সোসাইটির পক্ষ থেকে ফুটবল খেলতে গিয়ে মারধরের শিকার হন কক্সবাজার জেলা এডভোকেট ক্লার্ক সমিতির সদস্য অজয় বডুয়া মান্না।

 

অপর পক্ষের খেলোয়াড় শাকিল এই মারধরের ঘটনা ঘটিয়েছেন বলে তার দাবি। শাকিলের বাড়ি চকরিয়া।

 

জানা যায়, অজয় বডুয়া মান্না একজন ফুটবলার ও আইনজীবী সহকারী। জাহাজপুরা একাদশ বনাম ইয়ং সোসাইটির ফুটবল খেলা বুধবার বিকেল তিনটায় শুরু হয়। খেলা শুরু হওয়ার কিছুক্ষণ পরে প্রতিপক্ষ আক্রমণ ঠেকাতে না পেরে ক্ষুব্ধ হয়ে অপর পক্ষের খেলোয়াড় শাকিল উত্তেজিত হয়ে মান্নাকে লাথি, কিল, ঘুসি মারেন।

 

পরে একপর্যায়ে মাথায় তুলে আছাড় দেন। এ ঘটনার পর আয়োজক কমিটি খেলা বন্ধ ঘোষণা করে। পরে আহত খেলোয়াড় মান্নাকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কক্সবাজার সদর হাসপাতালে রেফার্ড করে দেয়া হয়।

 

এই বিষয়ে কক্সবাজার জেলা আইনজীবী সহকারী সমিতির সাবেক সভাপতি ফোরকান আহমেদ বলেন, আহত মান্না একজন ভালো খেলোয়াড়।

 

তাকে রক্তবমি করার মতো মারধরের ঘটনায় আমরা আইনজীবী সহকারী সমিতির পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সন্ত্রাসী কায়দায় অজয় বডুয়া মান্নাকে মারধরের ঘটনার সুষ্ঠু বিচার না হলে আইনজীবী সহকারী সমিতির পক্ষ থেকে মানববন্ধন করা হবে।

সমিতির সভাপতি আতাউল ইসলাম বলেন, মান্না দে-কে মারধরের খবর শুনে কক্সবাজার সদর হাসপাতালে দেখতে এসেছি এবং তার সুষ্ঠু বিচারের জোর দাবি জানাচ্ছি।

 

এসময় উপস্থিত ছিলেন, সমিতির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমসহ আইনজীবী সহকারী সমিতির সদস্যরা।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪