ই-পেপার | সোমবার , ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সাড়ে ৩ লক্ষ ইয়াবা ও ৩ লক্ষ টাকা উদ্ধার, মা-মেয়েসহ ৫ মাদক কারবারি গ্রেপ্তার

বিশেষ প্রতিনিধি: র‌্যাবের সাড়াশি অভিযানে সাড়ে ৩ লক্ষ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির ২ লক্ষ ৮৩ হাজার ৬০০ টাকা উদ্ধার হয়েছে। কক্সবাজারস্থ র‌্যাব-১৫ চট্টগ্রাম, বান্দরবান ও কক্সবাজার জেলার বিভিন্ন স্থানে এই অভিযান পরিচালনা করে।

র‌্যাব জানায়, টেকনাফ থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ একটি গাড়ি চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা দিয়েছে- এই সংবাদে শুক্রবার রাত দশটার দিকে চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কে অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে তল্লাশি অভিযান চালায়। এসময় একটি মিৎসুবিসি পিকআপে তল্লাশি চালিয়ে বিশেষ ভাবে লুকায়িত অবস্থায় ৩ লক্ষ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির নগদ ২২ হাজার টাকা উদ্ধার করা হয়। এসময় পিকআপটির চালক আবু হানিফ (৩৬) কে গ্রেপ্তার করে র‌্যাব।

এছাড়াও র‌্যাব-১৫ এর অপর একটি দল একই দিন বিকেল পাঁচটার দিকে বান্দরবান জেলার নাইক্ষ্যাংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের ৭নং ওয়ার্ডের আজুখাইয়া এলাকায় অভিযান পরিচালনা করে ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এসময় নূর মোহাম্মদ (৪২) ও আক্তার কামাল (৪৫) নামে দুইজন মাদক কারবারিকে আটক করা হয়।

র‌্যাব-১৫ এর অপর একটি দল শনিবার (১৫ এপ্রিল) দিবাগত রাত সাড়ে তিনটার দিকে কক্সবাজার সদর উপজেলার খরুলিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের নয়াপাড়ায় অভিযান পরিচালনা করে ৩০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও মাদক বিক্রির নগদ ২ লক্ষ ৬১ হাজার ৬০০ টাকা উদ্ধার করে। এসময় মাদক কারবারে জড়িত মা-মেয়েকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

এই বিভাগের সর্বাধিক পঠিত রিপোর্ট