ই-পেপার | রবিবার , ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

বিএনপির রাজনীতি জনগণের কল্যাণে : চট্টগ্রামে ডা. শাহাদাত

শেখ আলাউদ্দিন, চট্টগ্রাম :

চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, বিগত দেড় দশক ধরে বর্তমান ডামি সরকারের নির্যাতন নিপীড়নে বিএনপির নেতাকর্মীরা ক্ষতিগ্রস্ত। আর্থিক অবস্থা বিপন্ন। এই অবস্থায়ও বিএনপি জনকল্যাণমূলক কর্মকাণ্ড বন্ধ করেনি। কারণ বিএনপির রাজনীতি হচ্ছে জনগণের কল্যাণে।

 

মাঘ মাসের শীতের তীব্রতায় অসহায় ও গরীব মানুষের অবস্থা খুবই করুণ। দ্রব্যমূল্যের অসহনীয় ঊর্ধ্বগতিতে তারা স্বাভাবিক জীবন যাপন করতে পারছে না। এর মধ্যে শীতের তীব্রতা তাদের জন্য মড়ার উপর খাঁড়ার ঘা’র মত। বর্তমান সরকার দেশের অসহায় গরীর মানুষের কথা ভুলে গেছে। তারা আছে নিজেদের নিয়ে, আর দুর্নীতির মাধ্যমে রাষ্ট্রের টাকা লুটপাটে। বিএনপি সব সময় এদেশের সাধারণ জনগণের স্বার্থে কাজ করেছে। ক্ষমতায় থেকে এবং ক্ষমতার বাইরে থেকেও অসহায় দরিদ্র জনগোষ্ঠিকে ভুলে যায়নি। করোনাকালীন দুর্যোগ সময়ে বিএনপি জনগণের পাশে ছিল। তাই শীতার্ত মানুষের কল্যাণে বিএনপি নেতাকর্মী ও সমাজের বিত্তবানদের এগিয়ে আসা উচিত।

 

তিনি সোমবার (১২ ফেব্রুয়ারী) দুপুরে কাজীর দেউরী নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয়ের মাঠে চট্টগ্রাম মহানগর মহিলাদলের পক্ষ থেকে গরীব অসহায় শীতার্ত নারী পুরুষের মাঝে শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর।

 

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর মহিলা দলের সভাপতি মনোয়ারা বেগম মনি, সি. সহ সভাপতি সখিনা বেগম, যুগ্ম সম্পাদক কামরুন নাহার লিজা, ফরিদা আক্তার, আলতাজ বেগম, সহ সাধারণ সম্পাদক মনোয়ারা বেগম, তথ্য ও গবেষণা সম্পাদক কোহিনুর বেগম, পাহাড়তলী থানা মহিলাদলের সভাপতি রিনা আক্তার, বায়েজিদ থানার সভাপতি মনোয়ারা বেগম হেনা, খুলশী থানার সভাপতি মনি আক্তার প্রমুখ।