ই-পেপার | সোমবার , ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

নাইক্ষ্যংছড়িতে বিজয় দিবসের নানা কর্মসূচি পালিত

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি :

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে শনিবার সকালে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে উপজেলা পরিষদ প্রাঙ্গনে স্মৃতিসৌধে ফুল দিয়ে মুক্তিযুদ্ধের মহান শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন, প্রেসক্লাব, উপজেলার সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠান।
পরে নাইক্ষ্যংছড়ি ছালেহ আহমেদ সরকারি উচ্চ বিদ্যালয়ে মাঠে সকাল ৮ টায় পতাকা উত্তোলন ও উপজেলা প্রশাসনের আয়োজনে পুলিশ, আনসার, বিভিন্ন সরকারি-বেসরকারি স্কুলের ছাত্র-ছাত্রীর অংশগ্রহণে কুজকাওয়াজ ও ডিসপ্লে অনুষ্ঠিত হয়।

মহান বিজয় দিবসের কুজকাওয়াজে অংশ নিয়ে রাষ্ট্রীয় সালাম গ্রহন করেন নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মোঃ শফিউল্লাহ, নবাগত নির্বাহী অফিসার মোঃ জাকারিয়া, থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল মান্নান।

এর আগে পায়রা উড়িয়ে অনুষ্ঠানের শুভ সুচনা করেন অধ্যাপক মোঃ শফিউল্লাহ। এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য ক্যানুওয়ান চাক, সহকারী কমিশনার (ভূমি) উজ্জ্বল কুমার রায়,ভাইস চেয়ারম্যান মংলা ওয়াই মার্মা,সদর ইউপি চেয়ারম্যান নূরুল আবছার ইমন, বীর মুক্তিযোদ্ধা কমান্ডার রাজা মিয়া।

এদিন বেলা ১১ টায় ওই মাঠে আলোচনা সভা প্রীতি ফুটবল ম্যাচ শেষে বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা ও পুরস্কর বিতরণ করা হয়। সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।