ই-পেপার | রবিবার , ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

কক্সবাজারে অস্ত্রসহ আট ডাকাত আটক

নুর মোহাম্মদ, কক্সবাজার:

ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় তৈরী অস্ত্রসহ আটজন ডাকাত আটক করেছেন র‌্যাব-১৫।

কক্সবাজার শহরের হোটেল সিগাল এলাকায় এ অভিযান পরিচালনা করে। এসময় একটি স্টিলের টিপ ছুরি, চারটি ছুরি, একটি স্কু ড্রাইভার, একটি হাতুড়ি, একটি টর্চ লাইট, চারটি মোবাইল, পাঁচ টি সীম কার্ডসহ তিনশত পঞ্চাশ টাকা উদ্ধার করে।

মঙ্লবার এ তথ্য জানিয়েছেন কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) এডিশনাল এসপি আবু সালাম চৌধুরী।

তিনি আরো জানান ৪ ডিসেম্বর র‌্যাবের আভিযানিক দল গোপন সূত্রে জানতে পারে যে, কক্সবাজার পৌরসভার ১২নং ওয়ার্ডের সুগন্ধা সী-বীচ হইতে লাবণী সী-বীচ গামী রাস্তার পাশে হোটেল সিগাল এলাকার ঝাউবনের ভিতর একটি ডাকাত দল ডাকাতি সংঘটনের উদ্দেশ্যে সমবেত হয়ে প্রস্তুতি গ্রহণ করছে। ওই তথ্যের ভিত্তিতে র‌্যাব-১৫, সিপিএসসি’র একটি চৌকস আভিযানিক দল অভিযান পরিচালনা করে। এ সময় র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে দেশীয় অস্ত্র-শস্ত্রসহ দিক-বিদিক দৌড়ে ঘটনাস্থল থেকে পালানোর চেষ্টাকালে চক্রের ৮ সদস্যকে আটক করে।

আটক ব্যক্তিরা হলেন আবু হেনা বাপ্পি (২৭), রনি (২০), মোঃ ইসমাইল (৩১), মোঃ মঞ্জুর আলম (৩০), মোঃ আব্দুল্লাহ (২৫), মোঃ আলাউদ্দিন (৪২), মোঃ আমিন (৩৫), মোঃ তারেক (২০)। তারা সবাই কক্সবাজার পৌরসভার বাসিন্দা।

উদ্ধারকৃত আলামতসহ আটককৃতদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থার জন্য কক্সবাজার সদর মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।