ই-পেপার | বুধবার , ৩রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সিলেট জেলা ও মহানগর যুব মহিলা লীগের কর্মী সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি, সিলেট :

 

সিলেট জেলা ও মহানগর যুব মহিলা লীগের কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন, যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি-্ডেইজি সারোয়ার।

 

রোববার বিকেলে অনুষ্ঠিত এই কর্মীসভায় তিনি বলেন, ৩৬০ আওলিয়ার পূণ্যভূমি সিলেট থেকেই শুরু হবে জাতীয় নির্বাচনের প্রচারণা। তিনি আরও বলেন, আজ নারীরা ঘর থেকে বের হয়ে সরকারি,-বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করছে, সেটা সম্ভব হয়েছে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য।

 

ডেইজি সারোয়ার বলেন,আজ মহিলারা কাউন্সিলর, ভাইস চেয়ারম্যান, আর্মি, পুলিশ, মন্ত্রী, এমপি হয়েছেন, এসব সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য। আজ নারীরা পিছিয়ে নেই, অনেকটাই এগিয়ে রয়েছে। ঘর থেকে বের হয়ে পড়াশোনা, তাদের কাজ করতে উদ্বুদ্ধ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

ডেইজি সারোয়ার বলেন, ক’দিন পর জাতীয় নির্বাচন। প্রধানমন্ত্রী দেশের উন্নয়নের জন্য যে কাজগুলো করেছেন, তা জনসম্মুখে তুলে ধরতে হবে। যুব মহিলা লীগের সভাপতি আরো বলেন, আগামী নির্বাচন যেনো না করতে পারে বিএনপি -জামায়াত অনেক বিভ্রান্তি ছড়াবে, তাই সব নেতাকর্মীকে সতর্ক থাকতে হবে। অনলাইনে মিথ্যা তথ্য যে বা যারা প্রচার করছে, তাদের বিরুদ্ধে প্রতিবাদ করতে হবে।

 

ডেইজি সারোয়ার আরো বলেন, বিএনপি-জামায়াত জানেনা আওয়ামী লীগ আন্দোলনের দল, জনগণের দল, রাজপথের দল। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে হলে একতাবদ্ধ হয়ে কাজ করতে হবে, তবেই আসবে বিজয়, জয় হবে নৌকার।

 

কর্মী সভায় উপস্থিত ছিলেন, সিলেট জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক হাকিম দিনা আক্তার, সিলেট মহানগর যুব মহিলা লীগের সভাপতি সুফিয়া ইকবাল, যুগ্ম সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার জান্নাতুল ফেরদৌস তৃষ্ণা, মহানগর যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক লাকী আহমেদ, জেলা ও মহানগর সদস্য রোকসানা বেগম, ইয়ারুন নেছা, রোশনা বেগম, রোকিয়া বেগম, মাহমুদা আক্তার রিনা, সুবর্ণা বেগম লিপি, আয়েশা বেগম, আসমা আক্তার, লিপি বেগম প্রমুখ।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪