ই-পেপার | সোমবার , ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

চোরকে পুলিশের তথ্য দিয়ে কমদামে মালামাল হাতিয়ে নিতেন তিনি!

হানিফ সাকিব, হাতিয়া:

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় নগদ টাকা ও বিপুল পরিমাণ চোরাই পণ্যসহ মো. রফিক (৪৫) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। তিনি প্রহরীর চাকরির আড়ালে চোরদের পুলিশের তথ্য দিয়ে তাদের কাছ থেকে কমদামে চোরাইপণ্য কিনতেন।রোববার (৩ সেপ্টেম্বর) মামলা রুজু করে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

এর আগে শনিবার (২ সেপ্টেম্বর) রাতে সোনাদিয়া ইউনিয়নের মাইজদী বাজার থেকে তাকে আটক করা হয়। গ্রেফতার রফিক হাতিয়ার সোনাদিয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মাইজচরা গ্রামের মৃত সিদ্দিক উল্যাহর ছেলে। তার কাছ থেকে নগদ দুই লাখ ৯ হাজার ১৩২ টাকা, ১৩৩ পিস শাড়ি, ৫১ পিস লুঙ্গি, ৩৪ পিস থ্রিপিস, ছয়টি পুরোনো মোবাইল, চিনি-মুদি মালামাল উদ্ধার করা হয়েছে। যার বাজার মূল্য তিন লাখ ৪০ হাজার ৭৫২ টাকা।

 

নোয়াখালীর পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে চোরাই মালামালসহ আটক করে তার বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। তিনি আরও বলেন, গ্রেফতার রফিক সোনাদিয়া ইউনিয়নের মাইজদী বাজারের নাইট গার্ড ও কাঁচামালেের ব্যবসার আড়ালে চোরাই চক্রকে পুলিশের গতিবিধি জানাতেন। বিনিময়ে তিনি কম দামে চোরাইপণ্য কিনে বাজারে বিক্রি করতেন।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪