ই-পেপার | বৃহস্পতিবার , ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বিয়ে না করলে লিটনের ফ্লাটে নিয়ে স্বপ্ন দেখালে কেন?

বিনোদন ডেস্ক

সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন সময়েই আবেদনময়ী রূপে হাজির হন মডেল-অভিনেত্রী মারিয়া মিম। শুধু ছবিই নয়, আপত্তিকর ক্যাপশনের কারণেও আলোচনার সৃষ্টি করেন তিনি।

সম্প্রতি ব্রাইডাল ফটোশুটে অংশ নিয়েছিলেন মিম। যেখানে বধূবেশে ক্যামেরাবন্দি হতে দেখা গেছে তাকে। নিজের ফেসবুকে সেই ছবিগুলো শেয়ার করে ক্যাপশনে এই মডেল লিখেছেন, ‘বিয়ে যদি না করো তাহলে লিটনের ফ্ল্যাটে নিয়ে এত স্বপ্ন দেখালে কেন?

মিমের এই ক্যাপশন ভক্তদের মাঝে বেশ বিতর্কের সৃষ্টি করেছে। অধিকাংশই সেই ছবিতে নেতিবাচক মন্তব্য করেছে। যদিও ভক্তদের এসব কোনো মন্তব্যরই জবাব দেননি তিনি।

 

কয়েকদিন আগে সংবাদপত্র হাতে, গায়ে কোনো পোশাক ছাড়াই এক ছবিতে দেখা গেছে মিমকে। যেই ছবির ক্যাপশনে তিনি লিখেছিলেন, ‘আজকাল কেউ সংবাদপত্র পড়েনা সবাই শুধু দেখে।

 

এরপর এই মডেলকে দেখা যায় বলিউড সিনেমা ‘গাঙ্গুবাই’র নায়িকা আলিয়া ভাটের মতো লুকে শুয়ে থাকতে। ওই ছবির ক্যাপশনেও মিম লিখেছিলেন, ‘সবাই নষ্ট, কেউ গোপনে কেউ ওপেনে’।

 

মারিয়া মিমের খোলামেলা ছবিগুলোতে ভক্তরাও যেনো হুমড়ি খেয়ে পড়েন। তাকে নিয়ে বিভিন্ন মন্তব্যও করেন। ভক্তদের নানা রকমের মন্তব্য যেনো বেশ উপভোগই করেন এই মডেল-অভিনেত্রী।

উল্লেখ্য, বাংলাদেশি বংশোদ্ভূত মারিয়া মিম স্পেনের নাগরিক। ২০১২ সালে অভিনেতা সিদ্দিকের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। ২০১৩ সালে এই সংসার আলো করে জন্ম নেয় এ দম্পতির প্রথম সন্তান আরশ হোসেন। ভালোবেসে সিদ্দিককে বিয়ে করলেও ২০১৯ সালের শেষের দিকে ডিভোর্স হয় তাদের। এরপর থেকে নিজেকে ও সন্তানকে নিয়েই ব্যস্ত সময় পার করছেন তিনি।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪