ই-পেপার | সোমবার , ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

পেট্রোল বোমায় এমপির গাড়ি পুড়িয়ে দিলো দুর্বৃত্তরা

ইকরা তৌহিদ মিম, চট্টগ্রাম :

চট্টগ্রামের সীতাকুণ্ডের এমপি দিদারুল আলমের গাড়ি পেট্রোলবোমা ছোঁড়ে পুড়িয়ে দেয়া হয়েছে। বুধবার (১ নভেম্বর) বিকেলে এই ঘটনা ঘটায় দুর্বৃত্তরা। প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, সীতাকুণ্ডে চলন্ত একটি লরিতে দুর্বৃত্তরা পেট্রোলবোমা ছোঁড়ে। বোমার আঘাতে লরিটির চালক ও সহকারী আহত হন। বুধবার বিকেল সাড়ে তিনটার দিকে সীতাকুণ্ড পৌরসভার পনথিছিলা এলাকায় মোটরসাইকেলে করে এসে দুজন দুর্বৃত্ত এ ঘটনা ঘটিয়ে সটকে পড়ে।

 

পরে সংবাদ পেয়ে লরিতে লাগা আগুন নিয়ন্ত্রণে কাজ করে দমকল বাহিনী। সীতাকুণ্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রফিকুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) আলাউদ্দিন, সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) তোফায়েল আহমদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। জানা গেছে, পুড়ে যাওয়া গাড়িটির মালিক সীতাকুণ্ডের সংসদ সদস্য দিদারুল আলম। এমপির ব্যক্তিগত সরকারি (পিএস) মুহাম্মদ জসিম উদ্দিন জানান, পেট্রোল বোমার আঘাতে গাড়িটির চালক ও হেলপার আহত হয়েছেন।

 

এবিষয়ে জানতে চাইলে গাড়িটি নিজের বলে স্বীকার করেছেন দিদারুল আলম এমপি। তিনি বলেন, বিএনপি-জামায়াত সারাদেশে অগ্নি সন্ত্রাস চালাচ্ছে মানুষের মধ্যে ভীতি সৃষ্টির জন্য, তবে তাদের ভয়ে কোন কাজ হবে না, রাস্তায় গাড়ি চলবে। একটা নয়, আমার দশটা গাড়ি পুড়িয়ে দিলেও গাড়ি চলা বন্ধ হবে না বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন এমপি দিদারুল।

 

সিএনএন বাংলা২৪